শাকিব খানের জন্মদিনে অপুর বিরহী মনের কান্না শুনুন

ঢালিউড বিনোদন

আজ ২৮ মার্চ (বুধবার) বাংলা চলচ্চিত্রের কিং খান খ্যাত নায়ক শাকিব খানের জন্মদিন। গতরাত বারোটা থেকেই শাকিব ভক্তরা তাকে জানাচ্ছেন শুভেচ্ছা। জন্মদিনের প্রথম প্রহরটা তিনি চট্টগ্রামে ‘সুপার হিরো’ সিনেমার শুটিং ইউনিটের সঙ্গে শুরু করলেও আজ বিকেলে চট্টগ্রাম থেকে ঢাকায় ফিরছেন। ঢাকা থেকে আবার আজই চট্রগ্রাম যাবেন রাতের কোনো ফ্লাইটে। আগামীকাল একদিন শুটিং করলেই সিনেমাটির এই লটের কাজ শেষ হবে।

শাকিব খান আর অপু বিশ্বাস শব্দ দুটি ছিল একে অপরের পরিপূরক। বাংলা চলচ্চিত্রের একটা দীর্ঘ সময় তারা দর্শকদের উপহার দিয়ে গেছেন একের পর এক হিট ও ব্যাবসাসফল চলচ্চিত্র। কাজ করতে করতে বন্ধুত্বসুলভ সম্পর্ক পরিণত হয় প্রেমে আর সেই প্রেম থেকে তা গড়ায় গোপন বিয়েতে। প্রেম আর গোপন বিবাহিত সময়ে শত ব্যাস্ততার মাঝেও অপু বিশ্বাস কিন্তু মনে করে পালন করতেন শাকিব খানের জন্মদিন। ঘরোয়া পরিবেশে হোক অথবা ক্ষুদ্র পরিসরে হলেও যদি ঢাকায় থাকতেন শাকিব খান তাহলে সেই জন্মদিনের একটা বড় অংশ জুড়ে থাকতে তার সদ্য তালাক দেয়া স্ত্রী অপু বিশ্বাস এমনটাই জানিয়েছেন শাকিব-অপুর খুব কাছের একটি বিশ্বস্ত সূত্র। এমনকি জন্মদিন উপলক্ষ্যে শাকিব খানকে নিজ হাতে রান্না করে খাওয়াতেন অপু বিশ্বাস। সূত্রটি নাম প্রকাশ না করার শর্তে আরো জানায় ‘অপু বিশ্বাসকে আমরা সবাই বৌদি বলেই ডাকতাম। দিদিও আমাদের খুব আদর করতেন। আসলে হঠাত করেই যে কি হয়ে গেল’…।

সূত্র মারফত আরো জানা যায় শাকিব খানকে নাকি ইতিপূর্বে জন্মদিনগুলোতে বিভিন্ন গিফিট বা উপহার দিতেন নায়িকা অপু বিশ্বাস। তবে অন্যান্য বারের থেকে এবারের প্রেক্ষাপট একটু ভিন্ন।

অপু বিশ্বাসের সাথে এ বিষয়ে কথা বলার জন্য ফোন দিলে তাঁর ব্যবহৃত ফোনটিতে কয়েকব্বার রিং হলেও তিনি ফোনটি রিসিভ করেননি।

তবে অপু বিশ্বাসের খুব কাছের একটি বিশ্বস্ত সূত্র পূর্বপশ্চিমকে জানায়, ‘আসলে দিদি এখন এই বিষয়গুলা নিয়ে তেমন একটা কথা বলতে চাননা। তারপরও দিদি সবসময় ভাইয়ের (শাকিব খান) ভালোই চান’।

তবে শাকিব খানের জন্মদিনে শাকিব খানের সাথে অপু যোগাযোগ হয়েছে কিনা এ বিষয়ে সূত্রটি কিছু জানাতে পারেনি।

উল্লেখ্য, আজকের জন্মদিনের অনুষ্ঠানে শাকিব খান তার নিজের নামে একটি অফিসিয়াল ইউটিউব চ্যানেল ‘শাকিব খান অফিসিয়াল’র যাত্রা শুরু করবেন।যেখানে শাকিব অভিনীত নতুন কিছু চলচ্চিত্রের ইউটিউব স্বত্ত্ব নিজের নামে রাখার পাশাপাশি কিছু এক্সক্লুসিভ কাজ এই ইউটিউব চ্যানেলে নিয়মিত প্রকাশ পাবে। থাকবে নতুন নতুন চলচ্চিত্রের গান।শাকিব খান বর্তমানে কাজ করছেন চিটাগাইঙ্গা পোয়া নোয়াখাইল্যা মাইয়া,ভাইজান এলোরে,মাস্ক,অপারেশন অগ্নিপথ,ক্যাপ্টেন খান ছবিগুলোতে।