শাকিব খানের জন্মদিনে শাকিব খানকে পরামর্শ দিতে গিয়ে চরম অপমানের শিকার ইউটিউবার আসিফ

ঢালিউড বিনোদন

বেশ আয়োজন করেই ইউটিউবে নিজের নামে চ্যানেল ‘শাকিব খান অফিসিয়াল’ চালু করলেন ঢাকার সুপারস্টার। সহযোগিতা করছে ডিজিটাল কনটেন্ট প্রোভাইডার বঙ্গবিডি। ঢাকাই ছবির চিত্রনায়ক শাকিব খানের জন্মদিনে রাজধানীর ওয়েস্টিন হোটেলে নিজস্ব ফেসবুক ইউটিউব চ্যানেল চালুর আনুষ্ঠানিকতা সারেন। সার্বিক তত্ত্বাবধানে ছিল ইউটিউবের বাংলাদেশি প্ল্যাটফরম বঙ্গোবিডি। এই প্রযুক্তিপ্রতিষ্ঠানের আমন্ত্রণে অনেকেই ওয়েস্টিনে এসেছিলেন। এরইমধ্যে এসেছিলেন একজন ইউটিউবার,। তাঁর নাম আসিফ বিন আজাদ। নেটিজেনড়া তাঁকে চেনে ছোট আজাদ হিসেবে। নেটিজেনদের নিকট তিনি বেশ জনপ্রিয়ও।

আজাদ শাকিব খানকে সোশ্যাল মিডিয়ার ভিডিও প্ল্যাটফরমে আসায় অভিনন্দন জানান। একই সাথে নিজেকে ইউটিউবের সুপারস্টার হিসেবে দাবি করে পরামর্শের জন্য তাঁর সাথে যোগাযোগ করতে বলেন।

শাকিব খানকে বলেন, প্রথমত আপনাকে শুভ জন্মদিন। আর অবশেষে আপনি ইউটিউব চ্যানেল খুললেন, সেজন্য অভিনন্দন। আপনি দেশের সবচেয়ে বড় তারকা, আমাদের কিং খান। কিন্তু আপনাকে একটা জানিয়ে দিই, আমি ইউটিউবের সুপারস্টার। আর ইউটিউবে আমি আপনার সিনিয়র। সুতরাং আপনার যদি কোনও ধরণের উপদেশ দরকার হয়, আপনি নিশ্চিন্তে আমার সঙ্গে যোগাযোগ করবেন।

কথা শেষ করেই আসিফ বিন আজাদ শাকিবের দিকে তার বিজনেস কার্ড বাড়িয়ে দেন। আসিফের মজার রহস্য বুঝে যান শাকিবও। যার ফলে তিনিও সেই কার্ড হাতে নিয়ে আবার ছুঁড়ে ফেলে দিয়ে বলেন, আই ডোন্ট নিড দিস (আমার এটা প্রয়োজন নেই)।

ভিডিওটি আসিফ আজাদের ফেসবুক হ্যান্ডেলে শেয়ার করা হয়েছে।