শিশুদের সঙ্গে নাচলেন শাহরুখ (ভিডিও)

বিনোদন

শাহরুখ খানের মতো তারকা যখন ‘ভূতনাথ’-এর মতো শিশুতোষ ছবিতে অল্প সময়ের জন্য সাধারণ একটি চরিত্রে অভিনয় করেন, তখন শিশুদের প্রতি তাঁর আগ্রহ সহজেই অনুমান করা যায়। আর শিশু দিবসে যে তিনি বিশেষ কিছু করবেন সেটা তো আরো বেশি করে অনুমান করা যায়। টাইমস অব ইন্ডিয়ার খবরে প্রকাশ, ভারতের এক দাতব্য বেসরকারি প্রতিষ্ঠানের একঝাঁক শিশুর সঙ্গে নিজের শুটিং সেটে সময় কাটান ‘দিলওয়ালে’-খ্যাত এই তারকা।

শিশুদের সঙ্গে নেচে-গেয়ে নিজের শৈশবকে খুঁজে ফেরেন শাহরুখ। নিজের ছবি ‘দিলওয়ালে’-এর টুকুর টুকুর গানে শিশুদের সঙ্গে নাচতে দেখা যায় তাঁকে। শিশুদের সঙ্গে কাটানো সময়ের ছবি নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে শেয়ার করেছেন শাহরুখ। যার ক্যাপশনে তিনি লিখেছেন, ‘আজকের এই শিশু দিবসে আমার শৈশবকে পুনরুজ্জীবিত করলাম। এই শিশুরা আমাকে নাচের ধাপগুলো শিখিয়ে দিচ্ছে।’

বাচ্চাদের সঙ্গে দাঁড়িয়ে হাসিমুখে ছবি তুলতে দেখা যায় শাহরুখকে। তাঁর মতো এমন তারকাকে কাছে পেয়ে খুশি হয়েছিল বাচ্চারাও। শিশু দিবসে শুধু যে বেসরকারি প্রতিষ্ঠানের শিশুদের সঙ্গে সময় কাটিয়েছেন শাহরুখ তা নয়। ছোটছেলে আব্রামের সঙ্গেও সময় কাটিয়েছেন তিনি। যেখানে আব্রামের সঙ্গে গানের তালে নাচতে দেখা গেছে শাহরুখকে। আর এই নাচ আব্রাম তার বাবাকে নয়, উৎসর্গ করেছে তার বড় ভাই আরিয়ান ও বড় বোন সুহানাকে।

নাচের ছোট একটি ভিডিও নিজের ইনস্টাগ্রামে দিয়ে শাহরুখ লেখেন, ‘এই শিশু দিবসে আব্রামের তরফ থেকে একটি পাগলাটে, মজার, শিশুসুলভ নাচ আরিয়ান ও সুহানার জন্য।’ ভিডিওতে পুরোপুরি দেখা যায়নি শাহরুখকে।

https://youtu.be/lDF3eSCpEpw