শেষ পর্যন্ত দুই পরিবর্তন নিয়ে ব্যাটিংয়ে বাংলাদেশ

টসে হেরে বাংলাদেশকে ব্যাটিংয়ে পাঠিয়েছে টিম ভারত। শেষ পর্যন্ত দুই পরিবর্তন নিয়ে ব্যাটিংয়ে বাংলাদেশ। এই ম্যাচে ফিরছেন মুশফিকুর রহিম এবং মুস্তাফিজুর রহমান। গতকাল আফগানিস্তানের বিপক্ষে ১৩৬ রানের বিশাল ব্যবধানে পরাজিত হয়ে এশিয়া কাপের গ্রুপ পর্ব শেষ করেছে মাশরাফি বিন মর্তুজার দল। তবে এই ম্যাচে খেলেননি দলের মূল দুই শক্তি মুশফিকুর রহিম এবং মুস্তাফিজুর রহমান।

মূলত আজ শুক্রবার ভারতের বিপক্ষে ম্যাচের কথা মাথায় রেখেই বিশ্রাম দেয়া হয়েছিল তাঁদের বলে জানিয়েছেন টাইগার কাপ্তান মাশরাফি বিন মর্তুজা। রোহিত শর্মার দলের মুখোমুখি হওয়ার আগে যেন পরিপূর্ণ সতেজ থাকতে পারেন তাঁরা সেটাই মূল উদ্দেশ্য ছিল।

মাশরাফি বলেছেন আমাদের আগামীকাল একটি বড় ম্যাচ রয়েছে এবং ছেলেদের সতেজ থাকতে হবে। এই গরমে টানা দুইটি ম্যাচ খেলা একটু কঠিন। তামিম দেশে ফিরে গিয়েছে, মুশিকে বিশ্রাম দেয়া হয়েছে, মুস্তাফিজুর ইনজুরি থেকে ফিরেছে বিধায় তাঁকেও গতকাল বিশ্রামে রাখা হয়েছে।

তিনি জানান তবে তারা আজ খেলবে। আফগানদের বিপক্ষে এই ম্যাচে টাইগারদের ব্যাটিং লাইন আপের দৈন্যদশা যেন প্রকটভাবে ফুটে উঠেছিল। মাত্র ১১৯ রানে অলআউট হয়ে যাওয়া তারই চাক্ষুষ প্রমাণ বলা চলে।

যদিও ব্যাটিংয়ের পাশাপাশি বোলিংয়েও এদিন হতাশা উপহার দিয়েছেন টাইগার বোলাররা। তবে সব ভুলে আজ ভারতের বিপক্ষে জয়ের জন্য মাঠে নামবে বাংলাদেশ দল।

Comments

comments

Leave A Reply

Your email address will not be published.