শেষ মুহূর্তে প্রীতির পাঞ্জাব একাদশে বিশেষ পরিবর্তন, দেখেনিন আজ গেইল খেলবেন কিনা

ক্রিকেট খেলাধুলা

ইন্ডিয়ান প্রিমিয়ার লীগ ২০১৮ এর ২২তম ম্যাচে আজ দিনের একমাত্র খেলায় রাত ৮.৩০ মিনিটে মুখোমুখি হবে কিংস ইলাভেন পাঞ্জাব বনাম দিল্লি ডেয়ারডেভিলস। নিজেদের সর্বশেষ ম্যাচে পাঞ্জাবের জয়ের বিপরীতে হেরেছে দিল্লি, পয়েন্ট টেবিলের ২য় স্থানে অবস্থান করছে ৫ ম্যাচে ৪ জয় পাওয়া পাঞ্জাব এবং ৫ ম্যাচে ১ জয় পাওয়া দিল্লির অবস্থান তলানীতে।

প্রথম দুই ম্যাচে গেইলের জায়গা না হলেও ৩য় ম্যাচে সুযোগ পেয়েই ঝড় তোলেন এবং দলকে জিতিয়ে ম্যাচসেরা হন গেইল, ২য় ম্যাচেই সেঞ্চুরী করে আবারো দলকে জিতিয়েছেন এবং ম্যাচসেরা হয়েছেন। তৃতীয় ম্যাচে আবারো খেললেন ফিফটি উর্ধ্ব ইনিংস, ম্যাচসেরা না হলেও অপরাজিত থেকে দলকে জিতিয়েই মাঠ ছেড়েছেন গেইল।

গাম্ভীরের বুদ্ধিদিপ্ত নেতৃত্বেও সফলতা পাচ্ছে না দিল্লি। ম্যাক্সওয়েল, জেসন রয়, প্যান্ট, লায়ার, ক্রিস মরিস, ট্রেন্ট বোল্টের মতো ক্রিকেটার থাকার পরও ব্যর্থ হচ্ছে দিল্লি। আজ দিল্লির সামনে সবচেয়ে বড় বাধা হয়ে দাঁড়াতে পারেন গেইল, সেই সাথে রাহুলও নিজের দিনে গুড়িয়ে দিতে পারেন দিল্লির বোলিং লাইনআপ।

চলতি টুর্নামেন্টে দিল্লি পয়েন্ট টেবিলের তলানিতে থাকলেও ম্যাক্সওয়েল, প্যান্ট, লায়ার ও রয়রা সম্মিলিত ভাবে জ্বলে উঠলে দূর্দান্ত একটি লড়াইয়ের প্রত্যাশা করা যাচ্ছে। দিল্লিকে জয়ের ধারায় ফেরাতে ম্যাক্সওয়েলের জ্বলে উঠাও প্রয়োজন, কেননা গেইল ঝড়ের বিপরীতে ম্যাক্সওয়েলই হতে পারে দিল্লির বড় অস্ত্র।

দুই দলের একাদশঃ

দিল্লি ডেয়ারডেভিলসঃ জেসন রায়, গৌতম গম্ভীর, শেরাওশ আরে, ঋষভ প্যান্ট, গ্লেন ম্যাক্সওয়েল, ক্রিস মরিস, গুরছরেত সিং মান্নান / জয়ন্ত যাদব, রাহুল তিওয়ারিয়া, মোহাম্মদ শামি, শাহবাজ নাদিম, ট্রেন্ট বোল্ট

কিংস ইলাভেন পাঞ্জাবঃ লোকেশ রাহুল, ক্রিস গেইল, মায়াঙ্ক আগরওয়াল, করুণ নায়ার, অ্যারন ফিঞ্চ, যুবরাজ সিং, রবিচন্দ্রন অশ্বিন, এন্ড্রু টাই, বারিধার সেরান, অঙ্কিত রাজপুত, মুজিব উর রহমান