সবচেয়ে বেশি পারিশ্রমিক নেওয়া এই ৫ অভিনেত্রীর টাকার পরিমান জানলে আপনি চমকে যাবেন!

তামিল, তেলুগু, মালায়লম ছবিতে যে সব নায়িকারা সবচেয়ে বেশি পারিশ্রমিক নিয়ে থাকেন এবং দক্ষিণে সিনেমার সবচেয়ে জনপ্রিয় নায়িকাদের নিয়ে আজকের আয়োজন। চলুন জেনে নেই পারিশ্রমিকের দৌড়ে দক্ষিণী সুন্দরীদের মধ্যে কে কতটা এগিয়ে।

 

১. আনুশকা শেঠি: পারিশ্রমিকের দৌড়ে দক্ষিণী সুন্দরীদের মধ্যে সবচেয়ে এগিয়ে আছেন আনুশকা শেঠি। ‘বাহুবলি’ সিনেমায় দেবসেনা চরিত্রে দুর্দান্ত অভিনয়ের পর মূলত তার পারিশ্রমিক বেড়েছে। বর্তমানে তিনি সিনেমার কেন্দ্রীয় চরিত্রে অভিনয়ের জন্য নিচ্ছেন চার কোটি রুপি। যৌথ সিনেমার জন্য নিচ্ছেন দুই থেকে আড়াই কোটি।

 

২. নয়নতারা: ইন্ডাস্ট্রিতে নয়নতারার অভিনয়ের বয়স প্রায় ১৪ বছর। দীর্ঘদিনের এই ক্যারিয়ার সত্ত্বেও তার পারিশ্রমিকের গ্রাফ একটুও কমেনি বরং বেড়েছে। সিনেমার কেন্দ্রীয় চরিত্রে অভিনয়ের জন্য সিনেমাপ্রতি নয়নতারা নিচ্ছেন তিন কোটি রুপি। তবে যৌথ সিনেমার জন্য নিচ্ছেন এক থেকে দেড় কোটি।

৩. রাকুল প্রীত সিং : দক্ষিণী সিনেমার বর্তমানে জনপ্রিয় অভিনেত্রী নাম বললে যে নামটি প্রথমে আসছে তা হলো রাকুল প্রীত সিং। দক্ষিণের প্রায় সবগুলো ফিল্ম ইন্ডাস্ট্রিতে কাজ করেছেন তিনি। জুটি বেঁধে অভিনয় করেছেন দক্ষিণের সুপারস্টার মহেশ বাবু, এনটিআর, রাম চরণ, আল্লু অর্জুনসহ প্রথম সারির অভিনেতাদের সঙ্গে। প্রতি সিনেমায় অভিনয়ের জন্য রাকুল নিচ্ছেন এক থেকে দেড় কোটি রুপি।

৪. তামান্না ভাটিয়া: ‘বাহুবলি’র প্রথম পর্বে দুর্দান্ত সফলতার পর তামান্না যেন হাওয়ায় ভাসছেন। বেড়েছে তার পারিশ্রমিকও। একের পর এক সিনেমার প্রস্তাব আসছে তার কাছে। বর্তমানে প্রতি সিনেমায় অভিনয়ের জন্য তামান্না নিচ্ছেন ৮০ লাখ থেকে ১ কোটি রুপি।

৫. কাজল আগারওয়াল: দক্ষিণী সিনেমার সবচেয়ে পরিচিত মুখ কাজল আগারওয়াল। দক্ষিণ ভারতীয় সিনেমা ও বলিউড মিলিয়ে প্রায় দুই দশকের ক্যারিয়ার তার। তবে বাজার মূল্যের বিচারে তিনি কিছুটা পিছিয়ে পড়েছেন। বর্তমানে প্রতি সিনেমায় অভিনয়ের জন্য কাজল নিচ্ছেন ৮৫ লাখ থেকে ১ কোটি রুপি।

Comments

comments

Leave A Reply

Your email address will not be published.