সাকিবদের হারাতে কোহলির ব্যাঙ্গালুরুর একাদশে দুই পরিবর্তন

ক্রিকেট খেলাধুলা

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে আজ সোমবার (৭ মে) ৩৯তম ম্যাচে মুখোমুখি হবে দুই শক্তিশালী দল সানরাইজার্স হায়দ্রাবাদ ও রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু। বাংলাদেশ সময় ম্যাচটি শুরু হবে রাত সাড়ে আটটায়।

ম্যাচটি সরাসরি সম্প্রচার করবে স্টার স্পোর্টস ওয়ান, স্টার স্পোর্টস হিন্দি, স্টার স্পোর্টস, সিলেক্ট ওয়ান ও বাংলাদেশি চ্যানেল নাইন এবং ধারাবিবরণী শুনতে কান পাতুন রেডিও ৯২.৮-এ।

আজকের ম্যাচটি কোহলির ব্যাঙ্গালুরুর জন্য খুবই গুরুত্বপূর্ণ। কারণ আইপিএলের সেরা চারে উঠতে হলে আজকের ম্যাচে পয়েন্ট টেবিলের শীর্ষে থাকা হায়দ্রাবাদকে হারাতে হবে তাদের। অন্যদিকে ম্যাচটি হায়দ্রাবাদের জন্যও গুরুত্বপূর্ণ। ব্যাঙ্গালুরুকে হারিয়ে পয়েন্ট টেবিলে নিজেদের অবস্থান আরো দৃঢ় করতে চাইবে হায়দ্রাবাদ

হায়দ্রাবাদের বিপক্ষে আজকের ম্যাচে ব্যাঙ্গালুরুর একাদশে আসতে পারে দুই পরিবর্তন। একাদশের বাইরে থাকতে হতে পারে ব্রেন্ডন ম্যাককালাম ও মুরগানকে। সেক্ষেত্রে একাদশে জায়গা পাবেন মানন ভোহরা ও মঈন আলী।

বিদেশি কোটায় চার ক্রিকেটার-ডি ভিলিয়ার্স, মঈন আলী, ডি গ্রান্ডহোম ও সাউদি।

ব্যাঙ্গালুরের সম্ভাব্য একাদশ-পার্থিব প্যাটেল, মানন ভোহরা, বিরাট কোহলি, এবি ডি ভিলিয়ার্স, মানদীপ সিং, কলিন ডি গ্রান্ডহোম, মঈন আলী, ওয়াশিংটন সুন্দর, টিম সাউদি, উমেশ যাদব, মোহাম্মদ সিরাজ ও চাহাল।