সাদা কালোয় সানিয়া (ছবিসহ)

বিনোদন

ভারতীয় টেনিস সুন্দরী সানিয়া মির্জার স্টাইল এবং ফ্যাশন সচেতনতা সম্পর্কে সবারই জানা। আকর্ষণীয় এই টেনিস তারকা কয়েক দিন পরপরই সামাজিকমাধ্যমে নজরকাড়া ছবি পোস্ট করেন তার ভক্তদের উদ্দেশে। কয়েক দিন আগেও দুবাইয়ের একটি অনুষ্ঠানে অংশ নেয়ার আগে নিজের পোশাকের ডিজাইন পরিবর্তনের ছবি ভক্তদের জন্য সামাজিকমাধ্যমে পোস্ট করে আলোচিত হয়েছিলেন এই ভারতীয় টেনিস তারকা।

মাঠের বাইরে ব্যস্ত সময় পার করছেন সানিয়া মির্জা

শুক্রবার আবারো পোশাকের ডিজাইন নিয়েই একটি ছবি পোস্ট করেছেন তিনি। তবে এবার ছবি পোস্ট করার পাশাপাশি ভক্তদের কিছু পরামর্শও দেয়ার চেষ্টা করেছেন পাকিস্তানি ক্রিকেটার শোয়েব মালিকের সুন্দরী স্ত্রী সানিয়া মির্জা।
শুক্রবার সময়ের জনপ্রিয় সামাজিক যোগাযোগমাধ্যম ইন্সটাগ্রামে নিজের সাদা কালো একটি ছবি ভক্তদের জন্য শেয়ার করেছেন সানিয়া।

ছবিতে দেখা যাচ্ছে সাদা এবং কালো রঙের জামা পরেছেন জনপ্রিয় এই টেনিস তারকা। সাদা এবং কালো রঙের জামা পরে সামাজিকমাধ্যমে পোস্ট করা ছবিটিতে সানিয়া লিখেছেন, সাদা কালোতে সবকিছুতেই অপূর্ব লাগে। সানিয়া মির্জার পোস্ট করা সাদা কালো ছবিটি এর মধ্যেই আলোড়ন তুলেছে তার ভক্তদের মধ্যে। এর প্রমাণ ইতোমধ্যেই প্রায় এক মিলিয়ন ভক্ত পছন্দ করেছে ছবিটি। এতে বোঝা যায়, সব সময় রঙিন ছবি পোস্ট করা সানিয়া মির্জা সাদা কালোতেও অনন্য এবং আকর্ষণীয়। এখন সানিয়া ভক্তরা ধারণা করছেন, হয়তো বা সাদা এবং কালো রঙের পোশাকে কীভাবে নিজেকে আকর্ষণীয়ভাবে উপস্থাপন করা যায়; এ ছবি পোস্ট করার মাধ্যমে ভক্তদের সেটিই শেখাতে চেয়েছেন তাদের প্রিয় টেনিস তারকা।