সালমান-ক্যাটরিনার ‘সোয়্যাগ সে সওগাত’ নকল!

বিনোদন

মুক্তির পরপরই বেশ সাড়া জাগিয়েছিল ‘টাইগার জিন্দা হ্যায়’ চলচ্চিত্রের গান ‘সোয়্যাগ সে সওগাত’। গানটির মাধ্যমে পাঁচ বছর পর একসঙ্গে পর্দায় দেখা গিয়েছিল সালমান খান ও ক্যাটরিনা কাইফকে। ভক্তদের মুগ্ধতায় মুক্তির ২৪ ঘণ্টায় ইউটিউবে যার লাইকের সংখ্যা পৌঁছে গিয়েছিল এক কোটিতে। কিন্তু মুগ্ধতার রেশ কাটতে না কাটতেই গানটির বিরুদ্ধে উঠেছে নকলের অভিযোগ। জিনিউজের খবরে প্রকাশ, ডিজে কাটচের ‘দ্য হর্নস’ গানটি থেকেই নাকি মেরে দেওয়া হয়েছে ‘সোয়্যাগ সে সওগাত’।

ডিজে কাটচের ‘দ্য হর্নস’ ও ‘সোয়্যাগ সে সওগাত’ গান দুটির মিলগুলো নিয়ে বেশ কয়েকটি পোস্ট দেওয়া হয়েছে টুইটারে, যার সবগুলোতেই নকলের অভিযোগ আনা হয়েছে ‘সোয়্যাগ সে সওগাত’-এর বিরুদ্ধে। টুইটারে সলিল নামের একজন লিখেছেন, ‘সোয়্যাগ সে সওগাত কপি করা হয়েছে দ্য হর্নস থেকে। কখন আমরা অন্যের নকল করা ছাড়ব?’ এরই মধ্যে ঘোষণা দেওয়া হয়েছে ২ ডিসেম্বর মুক্তি পেতে যাচ্ছে ‘টাইগার জিন্দা হ্যায়’ চলচ্চিত্রের দ্বিতীয় গান ‘দিল দিয়া গাল্লান’। দ্বিতীয় গান মুক্তির আগে সামাজিক মাধ্যমে এ ধরনের পোস্ট নিঃসন্দেহে নেতিবাচক প্রভাব বয়ে নিয়ে আসবে ‘টাইগার জিন্দা হ্যায়’ চলচ্চিত্রের টিমের জন্য। ‘সোয়্যাগ সে সওগাত’ গানটির চিত্রায়ণ করা হয়েছে গ্রিসের ছবির মতো সুন্দর নাক্সস শহরে। গানটি গেয়েছেন বিশাল দাদলানি ও নেহা বাসিন। এর নৃত্য পরিচালনায় ছিলেন বৈভবি মার্চেন্ট।

২০১২ সালের ব্লকবাস্টার হিট ‘এক থা টাইগারে’র দ্বিতীয় পর্ব হিসেবে নির্মিত হচ্ছে ‘টাইগার জিন্দা হ্যায়’। প্রথম ছবিটি কবির খান পরিচালনা করলেও এবারের ছবিটি পরিচালনা করছেন আলি আব্বাস জাফর। তবে গতবারের মতো এবারও ছবিটির প্রযোজনায় থাকছে যশরাজ ফিল্মস। ছবিটির শুটিং হয়েছে মরক্কো, গ্রিস ও অস্ট্রিয়ায়। বড়দিনকে কেন্দ্র করে চলতি বছরের ২২ ডিসেম্বর ছবিটি মুক্তি পাওয়ার কথা রয়েছে।

দ্য হর্নস

সোয়্যাগ সে সওগাত