‘সাহো’ ছবির পরিচালক প্রভাসকে নিয়ে নতুন চিন্তায়

বিনোদন

বিরতি ভেঙে নভেম্বরের শুরুর দিকে শুটিংয়ে ফিরবে ‘সাহো’ সিনেমার টিম। আর পরবর্তী শুটিং দেশের বাইরে হবে। পরিচালক সুজিত এ সময় গুরুতর কিছু অ্যাকশন দৃশ্য শুট করার পরিকল্পনা করেছেন। সিনেমাটির কেন্দ্রীয় চরিত্র রূপায়নকারী প্রভাস এসব দৃশ্যে কোনো ডামি ব্যবহার না করার সিদ্ধান্ত নিয়েছেন। আর এ নিয়ে চিন্তিত নির্মাতা সুজিত। ভারতীয় একটি সংবাদমাধ্যম এ খবর প্রকাশ করেছে।

সিনেমাসংশ্লিষ্ট একটি সূত্র বলেন, ‘‘সাহো’ সিনেমার কোনো দৃশ্যের জন্য প্রভাস ডামি ব্যবহার করতে চাচ্ছেন না। পশ্চিমি সিনেমার বিখ্যাত অ্যাকশন কোরিওগ্রাফাররা এ সিনেমায় কাজ করছেন। এজন্য প্রভাস ধরে নিয়েছেন তিনি নিরাপদেই শুট করতে পারবেন। কিন্তু পরিচালক সুজিত চিন্তিত কারণ ইতিপূর্বে প্রভাস এভাবে শুটিং করতে গিয়ে আঘাত পেয়েছেন। ‘বাহুবলি’ সিনেমার শুটিংয়ের সময় কাঁধে ব্যথা পেয়েছিলেন। এজন্য পরবর্তীতে অপারেশন করাতে হয়। আর এ জন্য নির্মাতা চাচ্ছেন অ্যাকশন দৃশ্যে প্রভাস ডামি ব্যবহার করুক।

অ্যাকশন থ্রিলার ঘরানার এ সিনেমার অ্যাকশন দৃশ্যরে জন্য হলিউডের স্টান্ট কোরিওগ্রাফার কেনি ব্যাটসকে নিয়ে আসা হয়েছে। সিনেমাটির অ্যাকশন দৃশ্যের জন্য ২৫ কোটি রুপি খরচ করবেন নির্মাতারা। সিনেমাটি নির্মাণে খরচ হবে মোট ১৫০ কোটি রুপি।