সিলেটের সাফল্যে আশাবাদী ওয়াকার

ক্রিকেট খেলাধুলা

বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) শুরুটা দারুণ হয়েছিল সিলেট সিক্সার্সের। প্রথম তিন ম্যাচে জয় তুলে নিয়ে বেশ সাড়া ফেলে দিয়েছিল তারা। সিলেটে নিজেদের মাঠে দারুণ সাফল্য পাওয়া দলটি ঢাকায় এসে একেবারেই হতাশ করেছে। এখন পর্যন্ত একটি ম্যাচেও জয় পায়নি তারা। দলটির ভাগ্য বদলে মেন্টর হিসেবে দায়িত্ব দেওয়া হয়েছে পাকিস্তান জাতীয় দলের সাবেক কোচ ওয়াকার ইউনুসকে। এরই মধ্যে দলের দায়িত্বও নিয়েছেন তিনি। তাঁর বিশ্বাস এই দল নিয়ে সাফল্য পাওয়া অসম্ভব নয়।

আগামীকাল সোমবার সিলেট সিক্সার্স মুখোমুখি হবে খুলনা টাইটানসের। মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে সন্ধ্যা ৬টায় শুরু হবে ম্যাচটি। এই ম্যাচ দিয়েই আবার সাফল্যের যাত্রা শুরু করতে চান ওয়াকার।

আজ রোববার মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে সাংবাদিকদের ওয়াকার বলেন, ‘টুর্নামেন্টে আমাদের শুরুটা হয়েছিল চমৎকার। অবশ্য গত কয়েকটি ম্যাচে সে ধারাবাহিকতা ধরে রাখতে পারিনি। আমাদের লক্ষ্য এই অবস্থা থেকে ঘুরে দাঁড়ানো। আগামীকালের ম্যাচ থেকেই আবার নতুন করে শুরু করতে চাই। কাজটা সহজ না হলেও অসম্ভব নয়।’

এর আগে সিলেটের প্লেয়ার হান্ট কার্যক্রমের সঙ্গে যুক্ত ছিলেন ওয়াকার। এখন আবার মেন্টর হিসেবে ফিরিয়ে আনা হয়েছে তাঁকে। এ প্রসঙ্গে পাকিস্তানের সাবেক এই তারকা ক্রিকেটার বলেন, ‘এখানে এসেছি তরুণদের সাহায্য করতে। পাশাপাশি টিম ম্যানেজমেন্টকেও। চেষ্টা করব দলটির সাফল্যে কিছুটা অবদান রাখার।’

সাত ম্যাচে ৭ পয়েন্ট নিয়ে সিলেট এখন আছে চতুর্থ স্থানে। আর শীর্ষে থাকা ঢাকার পয়েন্ট ৯। তালানিতে আছে রংপুর রাইডার্স। চার ম্যাচ থেকে মাত্র ২ পয়েন্ট পেয়েছে তারা।