সিলেটে উদ্বোধনী ম্যাচের টিকেট এক ঘণ্টায় শেষ

ক্রিকেট খেলাধুলা

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) পঞ্চম আসর মাঠে গড়াবে আগামী ৪ নভেম্বর। ঘরোয়া টি-টোয়েন্টির সবচেয়ে বড় আসর এবার সিলেট থেকে শুরু হবে। সিলেটে আসরের প্রথম পর্বের টিকেটের জন্য যেন রীতিমতো হাহাকার চলছে। আজ মঙ্গলবার বিপিএলের টিকেট বিক্রি শুরু হয়েছে। প্রথম দিনে এক ঘণ্টার মধ্যেই সব টিকেট বিক্রি হয়ে যায়।

সিলেট জেলা স্টেডিয়ামের বুথে আজ সকাল ১০টা থেকে টিকেট বিক্রি শুরু হওয়ার কথা থাকলেও গতকাল সোমবার সন্ধ্যা থেকেই ক্রিকেটপ্রেমীরা সেখানে ভিড় জমাতে থাকেন। একটি টিকেটের জন্য রাতভর অপেক্ষা করেন তাঁরা। কিন্তু সকালে টিকেট বিক্রি শুরু হলে এক ঘণ্টার মধ্যেই ইস্টার্ন গ্যালারির সব টিকেট শেষ হয়ে যায়। এতে অনেক দর্শককে হতাশ হয়ে ফিরতে হয়।

সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে আসনসংখ্যা ১৮ হাজার। কিন্তু টিকেটের চাহিদা তার দ্বিগুণ। এ ব্যাপারে বিসিবির পরিচালক শফিউল আলম চৌধুরী বলেন, ‘স্টেডিয়ামের আসনসংখ্যা কম হওয়ায় দর্শকদের চাহিদামতো টিকেট দেওয়া যাচ্ছে না।’

আসরের উদ্বোধনী দিনের প্রথম ম্যাচে স্থানীয় দল সিলেট সিক্সার্স ও ঢাকা ডায়নামাইটস মুখোমুখি হবে। বেলা আড়াইটায় শুরু হওয়ার কথা ম্যাচটির। সন্ধ্যায় দিনের অন্য ম্যাচে লড়াইয়ে নামবে রাজশাহী কিংস ও রংপুর রাইডার্স।