সিলেট পর্ব শেষে পয়েন্ট টেবিলে শীর্ষে নাসিরের সিলেট সিক্সার্স

ক্রিকেট খেলাধুলা

এরপর তাদের জয়রথ ছুটেই চলছিল। বিপিএলে টানা তিন জয় নিয়ে বেশ ফুরফুরে মেজাজেই চতুর্থ ম্যাচে খুলনা টাইটান্সের বিপক্ষে মাঠে নেমেছিল তারা। তবে তাদের জয়রথকে থামিয়ে দিল মাহমুদুল্লাহর খুলনা। আর এর মধ্য দিয়েই শেষ হল বিপিএলের সিলেট পর্বের খেলা।

তবে আজ হারলেও সিলেট পর্ব শেষে পয়েন্ট টেবিলের শীর্ষ স্থানে ধরে রেখেছে নাসির হোসেনের সিলেট সিক্সার্স। চার ম্যাচে তিন জয় আর এক হার নিয়ে ৬ পয়েন্ট নিয়ে এক নাম্বারে নাসির-সাব্বির-তাইজুলরা।

সিলেট পর্ব শেষে বিপিএল ২০১৭ এর পয়েন্ট টেবিল।

এর পর দুই ম্যাচে এক জয় ও এক হারে দ্বিতীয় অবস্থানে আছে সাকিবের ঢাকা ডাইনামাটস। এছাড়া কুমিল্লা, রংপুর, চিটাগাং ও খুলনা সকলেই দুই ম্যাচে এক জয়ে দুই পয়েন্ট করে অর্জন করেলো নেট রান রেটে যথাক্রমে রয়ে তৃতীয়, চর্তুথ, পঞ্চম ও ষষ্ঠ স্থানে। আর দুই ম্যাচে কোন জয় না পেয়ে মুশফিক-মিরাজ- স্যামিদের রাজশাহী রয়েছে সর্বশেষ স্থানে।

এবারের বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) পঞ্চম আসরের শুরু দিনই ডিফেন্ডিং চ্যাম্পিয়ন ঢাকাকে হারিয়ে চমক দেখিয়েছিল নাসির হোসেনের নেতৃত্বাধীন সিলেট সিক্সার্স। এরপর তাদের জয়রথ ছুটেই চলছিল। বিপিএলে টানা তিন জয় নিয়ে বেশ ফুরফুরে মেজাজেই চতুর্থ ম্যাচে খুলনা টাইটান্সের বিপক্ষে মাঠে নেমেছিল তারা। তবে তাদের জয়রথকে থামিয়ে দিল মাহমুদুল্লাহর খুলনা।

১৩৫ রানের ছোট লক্ষ্য তাড়া করতে নেমে বেশ ভালোই বেগ পেতে হয় খুলনা টাইটান্সকে। তাইজুল ঘূর্ণিতে বেশ ভালোই বিপাকে পড়েছিল দলটি। তবে বিপদ কাটিয়ে ১২ বল হাতে থাকতেই ৬ উইকেটের জয় তুলে নেয় খুলনা।