স্যামসাং বাংলাদেশে নিয়ে এল স্ক্রিন রিপ্লেসমেন্ট অফার

বিজ্ঞান ও প্রযুক্তি

স্যামসাং মোবাইল বাংলাদেশ সম্প্রতি ‘নেভার মাইন্ড’ নামে আকর্ষণীয় একটি অফার ঘোষণা করেছে। স্যামসাং গ্যালাক্সি জে, গ্যালাক্সি এ, গ্যালাক্সি সি, গ্যালাক্সি অন এবং ফ্ল্যাগশিপ ফোন গ্যালাক্সি এস ও গ্যালাক্সি নোট সিরিজের স্মার্টফোন কিনে অফারটি পাওয়া যাবে।

এই অফারে গ্রাহকরা ফোন কেনার ১২ মাসের মধ্যে একবার বিনামূল্যে ভাঙ্গা স্ক্রিন বদলানোর সুযোগ পাবেন। এ বছরের ২৮ অক্টোবর থেকে ৩১ ডিসেম্বরের মধ্যে নির্দিষ্ট মডেলের ফোন কেনার মাধ্যমে অফারটি উপভোগ করা যাবে।

স্যামসাং গ্যালাক্সি গ্রাহকদের প্রত্যাশা পূরণ করতে এবং গ্রাহক সুবিধা নিশ্চিত করতে স্যামসাং মোবাইল বাংলাদেশ প্রথমবারের মতো গ্রাহক সুবিধা-কেন্দ্রিক ‘নেভার মাইন্ড’ অফারটি নিয়ে এসেছে।

এই অফার সম্পর্কে স্যামসাং মোবাইল বাংলাদেশ-এর হেড অব মোবাইল মো. মূয়ীদুর রহমান বলেন, আমরা সবসময় গ্রাহক সুবিধা-কেন্দ্রিক উদ্ভাবনের ওপর জোর দেই এবং গ্রাহকদের জন্য অনন্য পণ্য ও সেবা সরবরাহ করে থাকি।নেভার মাইন্ড অফারটি স্যামসাং-এর জন্য গ্রাহকদের ভালোবাসা ও বিশ্বাসের প্রতি আমাদের সম্মান জানানোর একটি প্রয়াস।

অফারটি পেতে হলে, অফার চলাকালীন কাঙ্ক্ষিত স্মার্টফোনটি কিনতে হবে এবং কেনার ৭২ ঘন্টার মধ্যে অফার চালু করতে হবে। যে সকল গ্রাহক ফোন কিনে অফার চালু করবেন, প্রত্যেকেই অফার চালু হওয়ার নিশ্চয়তা সংক্রান্ত একটি এসএমএস পাবেন। যারা এসএমএসটি পাবেন তারা ‘ওয়ান টাইম ব্রোকেন স্ক্রিন রিপ্লেসমেন্ট’ সুবিধাটি উপভোগ করতে পারবেন। এই সুবিধাটি পাওয়ার জন্য ফোন কেনার সময় ফোনের মডেল ভেদে অতিরিক্ত ১০০ থেকে ৯০০ টাকা দিতে হবে। নতুন এই অফারটি স্যামসাং-এর নির্ধারিত সকল শো-রুম থেকে উপভোগ করা যাবে।

অফার সম্পর্কে বিস্তারিত জানতে ভিজিট করুন