স্যামির ফেরার ম্যাচে সিলেটকে চাপে রেখেছে রাজশাহী

ক্রিকেট খেলাধুলা

বিপিএলে রাজশাহী কিংসের সর্বশেষ দুই ম্যাচে অধিনায়কত্ব করেছেন মুশফিকুর রহীম। কারণ নিয়মিত অধিনায়ক ড্যারেন স্যামি ইনজুরির কারণে দলের বাইরে ছিলেন। তবে শুক্রবার ফিরে এসে অধিনায়কত্বের দায়িত্ব নিলেন স্যামি। দিনের প্রথম খেলায় টসে জিতে শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে ব্যাট করতে পাঠালেন সিলেট সিক্সার্সকে। তার বোলাররা প্রথমেই দুই উইকেট তুলে নিয়ে চাপে রাখলেন সিলেটকে। রিপোর্ট লেখার সময় ৮ ওভারে ২ উইকেটের বিনিময়ে তাদের সংগ্রহ ৪০ রান।

পয়েন্ট তালিকায় দুই নম্বর দল সিলেট এই ম্যাচটি জিতলে শীর্ষে চলে যাবে। কিন্তু এমন ম্যাচে যেমন শুরু দরকার তা পেল না দলটি। প্রথম ওভারে কোন রান না করে ফিরে গেলেন ওপেনার আন্দ্রে ফ্লেচার। চতুর্থ ওভারের শেষ বলে ফিরে গেলেন আরেক ওপেনার উপুল থারাঙ্গা। দলীয় ১৮ রানে দুই উইকেট হারায় দলটি। এরপর সিলেটের ইনিংসের হাল ধরেছেন দানুশকা গুনাথিলাকা ও নুরুল হাসান। তারা যথাক্রমে ২০ ও ১০ রানে অপরাজিত আছেন। নিজেদের প্রথম স্পেলেই মোহাম্মদ সামি ও মেহেদী হাসান ১টি করে উইকেট পেয়েছেন।

রাজশাহী কিংস :

ড্যারেন স্যামি (অধিনায়ক), মুমিনুল হক, রনি তালুকদার, মুশফিকুর রহীম, জেমস ফ্র্যাঙ্কলিন, মেহেদী হাসান মিরাজ, ফরহাদ রেজা, মোহাম্মদ সামি, কেসরিক উইলিয়ামস, স্যামিত প্যাটেল ও জাকির হাসান।

সিলেট সিক্সার্স :

নাসির হোসেন (অধিনায়ক), উপুল থারাঙ্গা, দানুশকা গুনাথিলাকা, সাব্বির রহমান, নুরুল হাসান, টিম ব্রেসনান, আবুল হাসান, তাইজুল ইসলাম, নাবিল সামাদ, আন্দ্রে ফ্লেচার ও লিয়াম প্লাঙ্কেট।