হাতজোড় করে অনুরোধ আর গুজব ছড়াবেন না: সামির স্ত্রী

সেখ সইফুদ্দিনের সঙ্গে যখন ছাড়াছাড়ি হয়, তখন দুই সন্তানকে ছেড়ে মডেলিং কেরিয়ারের হাত ধরে ছিলেন, এই খবর প্রকাশিত হওয়াতে দুঃখ প্রকাশ করলেন সামি-পত্নী হাসিন জাহান। বুধবার সাংবাদিক বৈঠকে হাসিন বলেন, আমাকে নিয়ে যে খবর প্রকাশিত হচ্ছে তা ভুল। এরপরই হাতজোড় করে সাংবাদিকদের উদ্দেশে সামি-পত্নী বলেন, “দয়া করে গুজব ছড়াবেন না”।

হাসিন জাহান এদিন বলেন, “একটি সংবাদমাধ্যম আমাকে নিয়ে ভুল খবর প্রকাশ করছে। আমি কখনও আমার মেয়েদের হাত ছাড়িনি। প্রথম বিয়ে ভাঙার পর মেয়েদের নিয়েই কলকাতায় আসি, চাকরি করি, মডেলিং করি। সিউড়ি-তে থাকাকালীনও মেয়েদের আমার কাছেই রেখেছি। আমি মেয়েদের একা রেখে মডেলিং করতে এসেছি এই খবর ভুল।” তাঁর নামে এভাবে বদনাম না ছড়াতে অনুরোধ করেন হাসিন জাহান।

 

একই সঙ্গে, আরও একধাপ এগিয়ে সামি নিয়েও বিস্ফোরক অভিযোগ শোনা যায় হাসিনের মুখে। ভারতীয় দলের স্পিডস্টার নাকি পিতার কোনও দায়িত্ব-ই পালন করেননি, অভিযোগ হাসিনের। যদিও, কয়েকদিন আগেই হাসিন নিজেই জানিয়েছিলেন, বেবোর (মেয়ে) সঙ্গে কথা বলবে বলেই সামি তাঁকে ফোন করেছে। উল্লেখ্য, মেয়েকে মিস করছেন, সোশ্যাল মিডিয়ায় বেবোর ছবি পোস্ট করে একথা জানিয়েছেন ভারতীয় দলের পেস ব্যাটারি মোহম্মদ সামি।

Comments

comments

Leave A Reply

Your email address will not be published.