হারার পর বোমা ফাটালেন মডরিচ, এ কী বললেন!

ফ্রান্সের কাছে হারে খুব কাছে গিয়েও শিরোপা ছোঁয়া হলো না ক্রোটদের। যা এখন পুড়ে পুড়ে খাচ্ছে মডরিচদের। তবে ম্যাচজুড়ে দুর্দান্ত খেলেছেন তারা। কিন্তু শেষ পর্যন্ত আর্জেন্টাইন রেফারি নেস্তর পিতানার কিছু বিতর্কিত সিদ্ধান্তে কাঁদতে কাঁদতে মাঠ ছাড়তে হয়েছে মডরিচ-পেরিসিচদের। আর সেখান থেকেই এখন সান্ত্বনা খোঁজার চেষ্টা করছেন তারা।

হারার পর বোমা ফাটালেন মডরিচ, এ কী বললেন! ম্যাচ শেষে ক্রোয়েশিয়া অধিনায়ক মডরিচ বলেন, ফ্রান্সের দ্বিতীয় গোলটি ছিল ম্যাচের টার্নিং পয়েন্ট। এটা পেনাল্টি দেওয়া নিয়ে আমরা বিস্মিত হয়েছিলাম। কারণ, ফ্রান্স ফ্রি-কিক থেকে প্রথম গোল করেছিল, যেটা আমার মনে হয়েছে সেখানে ফ্রি-কিক দেওয়ার মতো কিছু হয়নি।

রিয়াল তারকা এরপর যোগ করেন, প্রথম গোলের পর আমরা সমতায় ফিরেছিলাম। এবং আমরা আমাদের সেরা খেলাটা খেলছিলাম। তখন রেফারি পেনাল্টি দিল, যা আমারদের শেষ করে দিয়েছে।

মডরিচ বলেন, আমি মনে করি দুর্ভাগ্যবশত আমরা হেরেছি। কিন্তু আমরা ভালো খেলেছি। আমি মনে করি, আমরা ভালো দল। কিন্তু সব সময় ভালো দল জয় পায় না।

”মাঠে আমরা যেভাবে খেলেছি তা নিয়ে আমরা গর্ব করতে পারি, তবে সেটা জয়ের জন্য যথেষ্ট ছিল না।”

ট্রফি ছোঁয়া না হলেও পুরো টুর্নামেন্টে দুর্দান্ত খেলেছেন মডরিচ। পেয়েছেন টুর্নামেন্ট সেরার পুরস্কার গোল্ডেন বল। এ প্রসঙ্গে মডরিচের জবাব, এই পুরস্কার গ্রহণ করে আমি গর্বিত। ক্রোয়েশিয়াবাসীর কাছে আমি ট্রফি পৌঁছে দিতে চেয়েছিলাম, কিন্তু দুর্ভাগ্যবশত সেটা হলো না।

Comments

comments

Leave A Reply

Your email address will not be published.