হাসপাতালে লাইভে এসে যা বললেন ওমরসানি (ভিডিও)

খুব শিগগিরই কাজে ফিরবেন ওমর সানি। হার্টে ব্লক ধরা পড়ার পর রিং পরানো হয়েছে। এখনো হাসাপাতালে আছেন তিনি। হাসপাতাল থেকেই সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকের লাইভে এসে এই তথ্য জানান তিনি।

গত ৫ মার্চ বিকেলে বুকে ব্যথা নিয়ে ডাক্তারের শরণাপন্ন হলে পরীক্ষা নিরীক্ষার মাধ্যমে তিনি জানতে পারেন যে তার হার্টে ব্লক ধরা পড়েছে। চিকিৎসক তাকে রিং পরার পরামর্শ দিলে তিনি রাজধানীর অ্যাপোলো হাসপাতালে ভর্তি হন।

তার হার্টে রিং পরানোর বিষয়টি প্রিয়.কমকে নিশ্চিত করেছনে চিত্রনায়ক ওমর সানির সহকারী মোহাম্মদ আলী হোসেন। রিং পরানোর পর বুধবার ফেসবুক লাইভে আসেন ওমর সানি।

সেখানে তিনি নিজের অবস্থা ব্যক্ত করেন, ‘সবাইকে আসসালামু আলাইকুম। আল্লাহর অশেষ রহমতে এখন ভালো আছি। আপনারা দোয়া করবেন যেন সুস্থ থাকি। আল্লাহ যা করে মঙ্গলের জন্যই করে। আরও অনেক বড় বিপদ হতে পারত। সেটা আল্লাহ পাক দেয়নি, আল্লাহর কাছে শুকরিয়া। আমি খুব তাড়াতাড়ি আপনাদের মাঝে ফিরে আসব এবং কাজ শুরু করব ইনশাআল্লাহ। আপনারা আমার জন্য দোয়া করেছেন। ভালো থাকবেন এবং আরও দোয়া করবেন, আল্লাহ যেন সব সময় আপনাদের মাঝে রাখে এবং আমার দুটি বাচ্চার কাছে রাখে, আমার স্ত্রীর কাছে রাখে। আল্লাহ সবাইকে ভালো রাখুক। সাথে সাথে আমাকেও ভালো রাখুক। আসসালামু আলাইকুম।’

ভিডিওটি দেখুন এখানে:

Doa

Posted by Omar Sani on Tuesday, March 6, 2018

ওমর সানি প্রায় তিন দশকের কাছাকাছি সময় ধরে যুক্ত রয়েছেন চলচ্চিত্রের সঙ্গে। ক্যারিয়ারের বিভিন্ন সময়ে বহুমাত্রিক চরিত্রে দেখা গেছে তাকে। তার উল্লেখযোগ্য সিনেমার মধ্যে রয়েছে ‘চাঁদের আলো’, ‘কুলি’, ‘গরীবের রানী’, ‘দোলা’, ‘প্রেম প্রতিশোধ’, ‘মহৎ’, ‘আখেরি হামলা’ ও ‘আত্ম অহংকার’ ইত্যাদি।

Comments

comments

Leave A Reply

Your email address will not be published.