হায়দরাবাদের একাদশে খেলতে হলে সাকিবকে এই ২ ক্রিকেটারের সাথে লড়াই করতে হবে !

ক্রিকেট খেলাধুলা

আজ থেকে শুরু হচ্ছে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) -এর এগারতম আসর। এই আসরে সানরাইজার্স হায়দরাবাদের হয়ে খেলবেন সাকিব। হায়দরাবাদের একাদশে খেলতে হলে সাকিবকে ব্রাথওয়েট ও মোঃ নবীর বিপক্ষে লড়াই করে থাকতে হবে।

এ বছর আসলে ডেভিড ওয়ার্নার না থাকায় হায়দরাবাদের অধিনায়ক এখন কেন ওইলিয়ামসন, সেই সুবাদে সব ম্যাচেই খেলবেন এটা অনেকটা নিশ্চিত।
অন্যদিকে ওয়ার্নারের পরিবর্তে খেলার সুযোগ পেয়েছেন এলেক্স হেলস। তাই ওপেনিং এ মারকুটে এই ব্যাটসম্যান সব ম্যাচেই সুযোগ পেতে পারেন।

এছাড়াও আছেন রাশিদ খান । তিনি একজন জেনুইন বোলার রয়েছেন ক্যারিয়ারের সেরা ফর্মে।তাছাড়া গতবার হায়দারাবাদকে চ্যাম্পিয়ন করার পিছনে রশিদ খানের অনেক অবদান। তাই তাঁর সব ম্যাচ খেলা অনেকটা নিশ্চিত।তাই এই একটা জায়গা নিয়েই লড়বেন সাকিব, ব্রাথওয়েট ও মোঃ নবী। এখন এদের মধ্যে থেকে যার পারফম্যান্স ভালো হবে সেই সব ম্যাচ একাদশে খেলার সুযোগ পাবেন বলে মনে করা হচ্ছে।এখন সময়ের অপেক্ষা কি হয় সেটা দেখার জন্য।

উল্লেখ্য, ৯ এপ্রিল এবারের আসরে প্রথম মাঠে নামবে সাকিবের দল হায়দারাবাদ। নিজেদের মাঠে রাজস্থান রয়্যালসের মুখোমুখি হবে বর্তমান চ্যাম্পিয়ন হায়দরাবাদ।