হায়দ্রাবাদের অনুশীলন মাঠে সাকিবের কণ্ঠে গান, ‘গো অরেঞ্জ আর্মি’!

ক্রিকেট খেলাধুলা

দীর্ঘ সাত বছর আইপিএলে কলকাতা নাইট রাইডার্সের জার্সি গায়ে খেলার পর, এবার নতুন দলে নাম লিখিয়েছেন টাইগার অলরাউন্ডার সাকিব আল হাসান। এবার তিনি মাঠে নামবেন সানরাইজার্স হায়দ্রাবাদের হয়ে। সানরাইজার্স হায়দ্রাবাদের অনুশীলন মাঠে সাকিবের কণ্ঠে গান, ‘গো অরেঞ্জ আর্মি’!

দলের সঙ্গে গত সোমবারেই যোগ দিয়েছেন বাংলাদেশ জাতীয় দলের টেস্ট ও টি-টুয়েন্টি অধিনায়ক সাকিব। আর এরই মাঝে হায়দ্রাবাদ দলের সঙ্গে অনুশীলনও সেরেছেন তিনি। সাকিবের দাবী, ভালো কিছু উপহার দেওয়ার মতো ‘দল’ তাদের আছে।

ফেসবুকে সানরাইজার্স হায়দ্রাবাদের পেজে প্রকাশিত এক ভিডিও বার্তায় সাকিব জানান, ‘আমি মনে করি আমাদের যে দলটা আছে তা নিয়ে আমরা ভালো খেলবো। অবশ্যই এটা একটা লম্বা আসর।

‘এই আসরে ভালো করতে হলে অবশ্যই ফিট থাকা এবং নিজের সেরাটা দেওয়া সবার জন্যই জরুরী। আপনারা আমাদের সমর্থন করুন, যেভাবে সবসময় করে আসছেন। আশা করছি আমরা দারুণ কিছু করবো। গো অরেঞ্জ আর্মি!’

উল্লেখ্য, আগামী ৭ই এপ্রিল থেকে মাঠে গড়াচ্ছে আইপিএলের এগারোতম আসর। সানরাইজার্সের জার্সি গায়ে প্রথম ম্যাচে আগামি ৯ই এপ্রিল মাঠে নামার কথা রয়েছে এই বিশ্বসেরা অলরাউন্ডারের।

এদিকে, একই দলের হয়ে আইপিএলের গত দুই আসরে খেলেছেন টাইগার পেসার মুস্তাফিজুর রহমান। এবার অবশ্য তাকে দেখা যাবে তিন বারের আইপিএলের শিরোপা জয়ী দল মুম্বাই ইন্ডিয়ান্সের জার্সি গায়ে।

দীর্ঘ দেড় মাসের ইনজুরি কাটিয়ে নিদাহাস ট্রফিতে গ্রুপ পর্বের শেষ ম্যাচে মাঠে নেমেছেন সাকিব। খেলেছেন ভারতের বিপক্ষে ফাইনাল ম্যাচেও। আইপিএলে মাঠে নামার আগে বিসিবি লাল দল ও সবুজ দলের প্রস্তুতি ম্যাচ খেলেছেন এই অলরাউন্ডার।