‘হিরো’ হয়ে ফিরছেন কাজী আসিফ!

বিনোদন

ছোটপর্দার জনপ্রিয় অভিনেতা কাজী আসিফ রহমান এখন ‘হিরো’ হিসেবে ব্যস্ত। নায়ক হিসেবে তার হাতে এখন নতুন দুটি ছবি। এছাড়া সচেতনতামূলক একটি কাজে নায়কোচিত চরিত্রে অভিনয় করেছেন সম্প্রতি।

ছবি দুটির মধ্যে ‘বেঙ্গলি বিউটি’ মুক্তির অপেক্ষায় আছে। এতে কাজী আসিফের বিপরীতে আছেন মুমতাহিনা টয়া। এছাড়াও অভিনয় করেছেন পীযূষ বন্দ্যোপাধ্যায়, রাহসান নূর, নায়লা আজাদ নূপুরসহ অনেকে। পরিচালনায় রাহসান নূর।
বুধবার (২২ নভেম্বর) দুপুরে বাংলা ট্রিবিউনকে কাজী আসিফ বললেন, ‘এ ছবির শুটিং-ডাবিং সব সম্পন্ন হয়েছে। ২০১৮ সালের জানুয়ারিতে মুক্তি পাওয়ার কথা আছে। সামনে আরেকটার কাজ শুরু করবো। বলতে পারেন এখন আমি বড় পর্দার দিকেই বেশি মনোযোগী।’
কাজী আসিফের হাতে থাকা আরেকটি ছবির নাম ‘ঢাকা ডায়েরিজ’। সম্প্রতি এতে চুক্তিবদ্ধ হয়েছেন তিনি। ইংরেজি ভাষায় তৈরি হবে এটি। আর মুক্তি পাবে আন্তর্জাতিকভাবে। এই ছবি যৌথভাবে পরিচালনা করবেন রাফি তামজিদ ও আমেরিকার টমি ড্রিসকিল।
আকরাম খান পরিচালিত ‘ঘাসফুল’-এর মাধ্যমে বড় পর্দায় অভিষেক হয় কাজী আসিফের। ২০১৫ সালে মুক্তি পাওয়া ইমপ্রেস টেলিফিল্মের এ ছবিতে তার বিপরীতে ছিলেন শায়লা সাবি ও তানিয়া বৃষ্টি।
এদিকে রেদওয়ান রনি পরিচালিত গণসচেতনতামূলক একটি তথ্যচিত্রে আসিফকে দেখা যাবে নায়োকোচিত গ্রামীণ তরুণের চরিত্রে। অসহায় এক নারী ও তার দুই সন্তানকে কঠিন পরিস্থিতি থেকে রক্ষা করেন তিনি। এতে মায়ের চরিত্রে আছেন মনিরা মিঠু। আগামী ১ ডিসেম্বর থেকে টিভি চ্যানেলগুলোতে প্রচার হবে এটি।
তথ্যচিত্রটি প্রসঙ্গে কাজী আসিফ বাংলা ট্রিবিউনকে জানালেন, এটা প্রধানমন্ত্রী শেখ হাসিনার কার্যালয় থেকে পরিচালিত এটুআই (অ্যাকসেস টু ইনফরমেশন) প্রকল্পের অংশ। ওয়েব পোর্টাল ভিত্তিক সমাধানের মাধ্যমে ধর্ম নিয়ে ভ্রান্ত ধারণা নির্মূলের চেষ্টা করা হয় এখানে।
অনেকদিন ধরেই ছোটপর্দায় মডেলিং ও অভিনয় করে যাচ্ছেন কাজী আসিফ রহমান। মোবাইল প্রতিষ্ঠান ‘সিটিসেল’-এর একটি বিজ্ঞাপনে মডেল হয়ে অল্প সময়ে পরিচিতি পান তিনি।