হেট্রিক জয় পাওয়া সিলেট সিক্সার্সের সামনে খুলনা টাইটানস

ক্রিকেট খেলাধুলা প্রধান খবর

ঢাকা ডায়নামাইটসকে আসরের প্রথম ম্যাচেই সিলেট সিক্সার্সের হারিয়ে দেওয়াটা ছিল বিরাট চমকের। নাসির হোসের দলটার সেই চমকে দেওয়া থামছে না কিছুতেই। দুর্দান্ত গতিতে এগিয়ে চলেছে দলটি। টানা তিন ম্যাচে তিন জয় তুলে নিয়ে সিলেট সিক্সার্স এখন সমীহ জাগানিয়া একটি দল। সেই সিলেট দলটির সামনে বুধবার প্রতিপক্ষ হয়ে আসছে খুলনা টাইটান্স। সন্ধ্যা ৭টায় দিনের দ্বিতীয় ম্যাচে মুখোমুখি হবে দল দুটি। সিলেট পর্বে শেষ ম্যাচ হতে যাচ্ছে এটি। বেলা ২টায় দিনের প্রথম ম্যাচটিতে খেলবে রংপুর রাইডার্স ও চিটাগং ভাইকিংস।

সিলেট পর্বে সিলেটের জয় দিয়ে শুরু বিপিএল। খুলনাকে হারাতে পারলে টানা চার জয় হবে দলটির। এমন হলে সিলেটের দর্শকদের আনন্দের ষোল কলাও পূরণ হবে। সিলেটের ব্যানারে এর আগেও একটি দল খেলেছে। তবে সিলেট সিক্সার্স নামের ফ্র্যাঞ্চাইজিটির আত্মপ্রকাশ এই প্রথম।

বিপিএলের পঞ্চম আসরটি তারায় ভরা। তবে সিলেট দলে সেই অর্থে বিদেশি বড় তারকা নেই। তবে নাসির হোসেন, নুরুল হাসান, সাব্বির রহমানদের সঙ্গে পারফর্মার উপুল থারাঙ্গা, আন্দ্রে ফ্লেচারা দলটাকে বড় কিছুর স্বপ্ন দেখাতে শুরু করেছেন। তাই তো ঢাকাকে ৯ উইকেটে হারানোর পর কুমিল্লা ভিক্টোরিয়ান্সকে ৪ উইকেটে হারায় তারা। এরপর মঙ্গলবার রাজশাহীকে হারায় ৩৩ রানে।

মাহমুদউল্লাহ রিয়াদের নেতৃত্বাধীন খুলনা টাইটানসের শুরুটা ভালো হয়নি মোটেও। ঢাকা ডায়নামাইটসের বিপক্ষে ৬৫ রানের বড় হার দিয়ে আসর শুরু তাদের। সিলেটের কাছে হারলেও খুলনার বিপক্ষে ম্যাচ দিয়ে ঘুরে দাঁড়ায় ঢাকা। আগে ব্যাট করে ২০২ রান করেছিল সাকিব আল হাসানের দল। ব্যাটিং-বোলিং দুই বিভাগেই ব্যর্থ ছিল খুলনা। সিলেটের বিপক্ষে ম্যাচটি তাই তাদের ঘুরে দাঁড়ানোর। পারবে কি তারা ঘুরে দাঁড়াতে। প্রতিপক্ষ সিলেট বলেও বোধ হয় কাজ এখন কঠিন তাদের জন্য।