১জনকে টেক্কা দিতে পারছেন না কেউ আবার দুই শাকিব! (দেখুন ভিডিও)

ঢালিউড বিনোদন

একজনকেই টেক্কা দিতে পারছেন না কেউ, তারমধ্যে এবার ঈদে আসছে দুই শাকিব খান! ১৯ মে কলকাতার এসকে মুভিজের ইউটিউব চ্যানেলে প্রকাশ হয়েছে শাকিব খান অভিনীত নতুন ছবি ‘ভাইজান এলো রে’-এর ট্রেইলার। ট্রেইলার দেখে ভক্তরা প্রশংসায় ভাসাচ্ছেন শাকিব খান ও ছবিটিকে। একজন লিখেছেন- আমি বাংলা সিনেমার যত ট্রেইলার দেখেছি তার মধ্যে এটাই সবচেয়ে চমৎকার। বস বলে কথা। একেই বলে শাকিব খান। অন্য একজন লিখেছেন- পুরাই বলিউড ফিল পেলাম। নাম্বার ওয়ান শাকিব খান। এমন হাজার প্রশংসাসূচক মন্তেব্য দেখা গেছে ইউটিউবে।

কলকাতার পরিচালক জয়দীপ মুখার্জি পরিচালিত এ ছবিতে দ্বৈত চরিত্রে দেখা যাবে এই ঢালিউড তারকাকে। ছবিটিতে শাকিবের বিপরীতে কলকাতার শ্রাবন্তী ও পায়েল সরকার অভিনয় করেছেন। আসছে ঈদে ছবিটি আমদানি নীতিমালায় ঢাকাসহ সারা দেশে মুক্তি পাওয়ার কথা রয়েছে। এ ছবিটি প্রযোজনা করছে কলকাতার এসকে মুভিজ। ছবিতে আরও বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন বাংলাদেশের মনিরা মিঠু, দীপা খন্দকার, শাহেদ আলী এবং কলকাতার রজতাভ দত্ত, বিশ্বনাথ বসু, শান্তিলাল মুখার্জি, সুপ্রিয় দত্ত প্রমুখ।

এদিকে কয়েকদিন আগে প্রযোজক সেলিনা বেগমের একটি রিট দায়ের করার পরিপ্রেক্ষিতে বাংলাদেশ সুপ্রিম কোর্টের হাইকোর্ট বিভাগ ঈদে কলকাতার ছবি ‘ভাইজান এলো রে’ ও ‘সুলতান’ প্রদর্শনে নিষেধাজ্ঞা জারি করেছে। তবে জানা যায়, এ নিষেধাজ্ঞার বিরুদ্ধে আপিল করার সিদ্ধান্ত নিয়েছে চলচ্চিত্র প্রদর্শক সমিতি।