১০ বছরের মধ্যে ইসলামিক রাষ্ট্রে পরিণত হবে ভারত!

আন্তর্জাতিক ইসলাম

যেভাবে মুসলিম জনসংখ্যা বাড়ছে তাতে ২০২৭ সালের মাধ্যে ভারত ইসলামিক রাষ্ট্রে পরিণত হবে। হিন্দু যুবা বাহিনীর নেতা নাগ্রেন্দ্র প্রতাপ তোমার এই মন্তব্য করেছেন। রোববার তোমার ইন্ডিয়ান এক্সপ্রেসকে বলেন, ‘২০২৭ সালের মধ্যে ভারতকে ইসলামিক রাষ্ট্রে পরিণত করতে মুসলিম সম্প্রদায় ষড়যন্ত্র করে জনসংখ্যা বাড়াচ্ছে।’ এটাকে তিনি সম্ভাব্য ঝুঁকি বলে মনে করছেন।

হিন্দু যুবা বাহিনীর নেতা বলেন, ‘এটা মুসলিম সম্প্রদায়ের ষড়যন্ত্র। তারা ভারতে পুরোপুরিভাবে নিয়ন্ত্রণ করতে চায়।’ ভারতের উত্তর প্রদেশে শ্রমিকদের একটি সমাবেশে তোমার বলেন, ‘মুসলমানেরা কেবল সন্তান লাভের জন্যই সন্তান ধারণ করে না, তারা পুরো দেশটাই দখল করতে চায়।’ উত্তর প্রদেশের বর্তমান মুখ্যমন্ত্রী যোগি আদিত্যনাথ ২০১২ সালে অতি রক্ষণশীল এই সংগঠনটি তৈরি করেছিলেন। পাশাপাশি তিনি এই সংগঠনটির প্রধান পৃষ্ঠপোষকও।

আদিত্যনাথের গড়ে তোলা এই স্বেচ্ছাসেবক সংগঠনটি চলতি বছর উত্তর প্রদেশের প্রাদেশিক নির্বাচনের সময় মোদির ভারতীয় জনতা পার্টির (বিজেপি) নির্বাচনী প্রচারণায় অংশ নিয়েছিল। ওই নির্বাচনে জয় লাভ করার পর থেকেই হিন্দু যুবা বাহিনী মুসলিমবিরোধী প্রচারণা বাড়িয়েছে এবং ‘লাভ জিহাদ’ নামে একটি আন্দোলনের ডাক দেয়। তারা অভিযোগ করে, এর মাধ্যমে হিন্দু নারীদের বিয়ের প্রলোভনে ধর্মান্তরিত করা হচ্ছে।