১ পরিবর্তন নিয়ে ভারতের বিপক্ষে বাংলাদেশের সম্ভাব্য একাদশ!!

শ্রীলঙ্কার বিপক্ষে কাঙ্ক্ষিত জয়ের দেখা মিলেছে বাংলাদেশ দলের। এই জয়কে পুঁজি করে সামনে এগিয়ে যাওয়ার পালা। প্রথম ম্যাচে ভারতের কাছে হারার পর ঘুরে দাঁড়াতে সক্ষম হয়েছে বাংলাদেশ। দ্বিতীয় ম্যাচে শ্রীলঙ্কার ২১৫ রান তাড়া করে ঐতিহাসিক জয় পেয়েছে।

সেই আত্মবিশ্বাস নিয়ে আজ বুধবার নিদাহাস ট্রফিতে নিজেদের তৃতীয় ম্যাচে ভারতের মুখোমুখি হবে টাইগাররা। বাংলাদেশ সময় সন্ধ্যা সাড়ে সাতটায় শুরু হবে ম্যাচটি। আজ ম্যাচটি সরাসরি সম্প্রচার করবে চ্যানেল নাইন।

এদিকে ভারত তাদের প্রথম ম্যাচে শ্রীলঙ্কার কাছে হেরে যায়। পরের ম্যাচে বাংলাদেশকে হারায়। আর সোমবার রাতে তারা শ্রীলঙ্কাকে হারিয়েছে। শ্রীলঙ্কার বিপক্ষে জয় ভারতও বেশ আত্মবিশ্বাসী। বাংলাদেশের বিপক্ষে জয় তুলে নিয়ে ফাইনাল নিশ্চিত করতে চায়।

অপরদিকে শেষ ম্যাচে বাংলাদেশ জয় পেলেও উইনিং কম্বিনেশন ভাঙতে পারে। সাব্বির রহমান ও তাসকিন আহমেদের পারফরম্যান্স নিয়ে প্রশ্ন উঠছে। তাই ভারতের বিপক্ষে ম্যাচের সেরা একাদশে তারা দুজন নাও থাকতে পারেন। সেক্ষেত্রে আরিফুল হক ও আবু জায়েদ রাহী একাদশে আসতে পারেন।

বাংলাদেশের সম্ভাব্য একাদশ: তামিম ইকবাল, লিটন কুমার দাস, সৌম্য সরকার, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ, আরিফুল হক, মেহেদী হাসান, মুস্তাফিজুর রহমান, তাসকিন আহমেদ/আবু জায়েদ, রুবেল হোসেন, নাজমুল ইসলাম অপু।

Comments

comments

Leave A Reply

Your email address will not be published.