৫ সেঞ্চুরি করেও যেকারনে একাদশে জায়গা হলোনা আশরাফুলের!

ক্রিকেট খেলাধুলা

গতকাল থেকে শুরু হয়েছে বিসিএল ২০১৮ এর ৬ষ্ঠ রাউন্ডের খেলা।  রাজশাহীতে সেন্ট্রাল জোন বনাম ইষ্ট জোন এবং খুলনাতে নর্থ জোন বনাম সাউথ জোন মুখোমুখি হয়েছে। ইষ্ট জোনের সাথে রাজশাহীতে টসে জিতে ব্যাটিং করতে নেমে ৭ উইকেট হারিয়ে ৫০৪ রান সংগ্রহ করেছে সেন্ট্রাল জোনের।  খুলনায় সাউথ জোনের সাথে টসে হেরে ব্যাট করতে নেমে ১৮৭ রানে অলআউট হয় নর্থ জোন।
ঢাকা লীগে দূর্দান্ত পারফর্ম করর আগে বিসিএল এর প্রথম তিন রাউন্ডে ব্যর্থ ছিলেন আশরাফুল।  ঢাকা লীগে ভালো খেলে পরের৩ রাউন্ডে ভালো খেলার আভাস দিলেও ৪র্থ ও ৫ম রাউন্ডের ২ ম্যাচে ৩ ইনিংসে চরম ব্যর্থতার পরিচয় দিয়েছেন আশরাফুল। ফলে কাল থেকে শুরু হওয়া ৬ষ্ঠ রাউন্ডের ম্যাচে একাদশে জায়গা হয়নি মোহাম্মদ আশরাফুলের, তার পরিবর্তে জায়গা করে নিয়েছেন মেহেদী হাসান মারুফ।
কিন্তু দল থেকে জানানো হয়েছে আশরাফুলকে একাদশে না নেওয়ার কারন।  আশরাফুল ছোট খাটো ইনজুরিতে পরেছে তাই তাকে রেস্ট দেওয়া হয়েছে।
আজ সকাল ৯ঃ৩০ মিনিটে রাজশাহীর মাঠে সেন্ট্রাল জোন বনাম ইস্ট জোনের খেলার শুরু হয়।  টসে জয়লাভ করে সেন্ট্রাল জোন ব্যাটিং করার সিদ্ধান্ত নেন।ইস্ট জোনের একাদশঃ লিটন দাস, আফিফ হোসেন, অলক কপালি, জাকের আলি, মুমিনুল হল, সোহাগ গাজী, তাসামুল হক, আবু জায়েদ, মেহীদি মারুফ, এনামুল হক জুনিয়র ও মোহাম্মদ সাইফুদ্দিন।