৮ নভেম্বর রাজশাহীর ক্যাম্পে যোগ দিচ্ছেন ফিজ

ক্রিকেট খেলাধুলা

গেল মৌসুমে খেলা হয়নি বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএলে)। এবারও শঙ্কা জেগেছিল আদৌ ‘ফিজ’ খেলতে পারবেন কি না। দক্ষিণ আফ্রিকা থেকে বয়ে আনা গোড়ালির ইনজুরিটা ছিল কারণ। গেলবারও কারণ ছিল ওই ইনজুরি। তো ইনজুরিপ্রবণ মোস্তাফিজুর রহমানকে নিয়ে সুসংবাদই দিল তার বিপিএল দল রাজশাহী কিংস। ৮ নভেম্বর দলের সাথে ক্যাম্পে যোগ দিচ্ছেন কাটার মাস্টার।

দক্ষিণ আফ্রিকায় সেপ্টেম্বর-অক্টোবর সফরে কেবল দুটি টেস্ট খেলতে পেরেছিলেন ২২ বছরের বাঁহাতি বিস্ময় পেসার মোস্তাফিজ। আগে পরে দুটি অনুশীলন ম্যাচও খেলেছিলেন। কিন্তু ওয়ানডে সিরিজের আগে বিপত্তি। প্র্যাকটিসের সময় গোড়ালির ইনজুরিতে পড়েন। তারপর আগেভাগে দেশে ফিরে এসে পুনর্বাসন প্রক্রিয়ার মধ্যে ঢুকে পড়েন। ফেরার লড়াই আবার।

তো রাজশাহী কিংসের পক্ষ থেকে মঙ্গলবার একটি সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, ফিজ তাদের ক্যাম্পে যোগ দিচ্ছেন বৃহস্পতিবার। ‘সবাইকে জানাতে চাই মোস্তাফিজুর রহমান ৮ নভেম্বর রাজশাহী কিংসের ক্যাম্পে যোগ দিচ্ছেন। এখন তিনি দক্ষিণ আফ্রিকায় পড়া ইনজুরির রিহ্যাব প্রক্রিয়ার মধ্য দিয়ে যাচ্ছেন।’ বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ‘পুনর্বাসন ভালো চলছে। কিংস পরিবার আবারো আশ্বস্ত করতে চায় যে তার ফেরা নিয়ে তাড়াহুড়া করা হবে না। মোস্তাফিজ দেশের সম্পদ। তার পুরোপুরি সুস্থ্যতায় ফেরাটাই প্রথম এবং প্রধান ব্যাপার।’ রাজশাহী কিংস ৪ তারিখ শুরু বিপিএলে এখন পর্যন্ত একটা ম্যাচই খেলেছে। আর সেটি হেরেছে।