অবশেষে বাংলাদেশ দলে জায়গা পেলেন দুই আলোচিত প্লেয়ার..

নিদাহাস ট্রফির শুরুটা ভালো করতে না পারলেও দ্বিতীয় ম্যাচে দারুণ জয় পেয়েছে বাংলাদেশ। শ্রীলঙ্কার দেয়া ২১৫ রানের তাড়া করতে নেমে ৫ উইকেট ব্যবধানে জয় পায় বাংলাদেশ।

আগামীকাল ১৪ মার্চ টুর্নামেন্টে নিজেদের তৃতীয় ম্যাচে আবারো ভারতের মুখোমুখি হবে বাংলাদেশ। আর সেই ম্যাচে ভারতকে হারিয়ে ফাইনাল নিশ্চিত করতে চাইবে বাংলাদেশ।

তবে যদি হেরে যায় তাহলেও ফাইনাল খেলার সুযোগ রয়েছে বাংলাদেশের। কারণ টুর্নামেন্টে নিজেদের শেষ ম্যাচে শ্রীলঙ্কার মুখোমুখি হবে বাংলাদেশ।

আর সেই ম্যাচে যদি শ্রীলঙ্কাকে হারাতে পারে তাহলে ফাইনালে উঠে যাবে বাংলাদেশ। তবে বাংলাদেশ যদি ভারতের সাথে জিতে তাহলে শেষ ম্যাচে শ্রীলঙ্কার সাথে হারলেও রানরেটের ব্যবধানে যারা এগিয়ে থাকবে তারা ফাইনালে খেলবে।

তবে লঙ্কানদের তাকিয়ে থাকতে হবে ভারত-বাংলাদেশের ম্যাচের দিকে। কারণ আগামীকাল যদি বাংলাদেশ হেরে যায় তাহলে সরাসরি ফাইনালে চলে যাবে ভারত। আর এমনটি হলে বাংলাদেশ-শ্রীলঙ্কার শেষ ম্যাচটি অঘোষিত সেমিফাইনালে পরিণত হবে।

আর তাই ভারতের বিপক্ষে জয়ের লক্ষ্যে টাইগার টিম মানেজম্যান্ট উইনিং কম্বিনেশন ভাঙতে না চাইলেও কৌশলের অংশ বিশেষ একাদশে দুই পরির্বনের সম্ভাবনা রয়েছে। আর সেক্ষেত্রে বাদ পড়বেন সাব্বির রহমান ও তাসকিন আহমেদ এবং তাদের পরিবর্তে দলে ঢুকতে পারেন রাহি ও অলরাউন্ডার আরিফুল।

Comments

comments

Leave A Reply

Your email address will not be published.