আইপিএলের পর এবার সিপিএল মাতাবেন ওয়ার্নার, দলে থাকছেন যারা

ওয়েস্ট ইন্ডিজের ফ্র্যাঞ্চাইজি টুর্নামেন্ট ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে (সিপিএল) ডাক পেয়েছেন অস্ট্রেলিয়ান ওপেনার ডেভিড ওয়ার্নার। আইপিএলের পর এবার সিপিএল মাতাবেন ওয়ার্নার।

গত শনিবার ১৬ জুন ওয়ার্নারেরই স্বদেশী খেলোয়াড় ডি অর্চি শর্টের বদলে সেন্ট লুসিয়া স্টার্স দলে ডাক পেয়েছেন এই হার্ড হিটার ব্যাটসম্যান।

আগামী ৮ আগস্ট থেকে শুরু হয়ে টি-টোয়েন্টির অন্যতম জনপ্রিয় এই আসরটি চলবে সেপ্টেম্বরের ১৬ তারিখ পর্যন্ত। শর্ট নিজ থেকেই খেলতে না বলে দেন সিপিএলে। কারণ, চলতি বছরের আগস্ট-সেপ্টেম্বরে অস্ট্রেলিয়া ‘এ’ দলের হয়ে ভারত সফরে থাকবেন তিনি।

এদিকে ওয়ার্নারকে পেয়ে সেন্ট লুসিয়া স্টার্সের ম্যানেজার মোহাম্মদ খান বলেন, ওয়ার্নারকে পাওয়ার জন্য আমরা মুখিয়ে আছি। তাকে নিয়ে আমরা রোমাঞ্চিত। আশা করি সে আমাদেরকে প্রথম শিরোপা পেতে সাহায্য করবে।

উল্লেখ্য, কেপটাউনে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে বল টেম্পারিংয়ের ঘটনায় জড়িয়ে এক বছরের জন্য জাতীয় দল থেকে নির্বাসিত হন ওয়ার্নার।

এক নজরে সেন্ট লুসিয়া স্টার্স দল:
কাইরন পোলার্ড, লেন্ডেল সিমন্স, ডেভিড ওয়ার্নার, ড্যারেন স্যামি, রুম্মান রইস, আন্দ্রে ফ্লেচার, মিচেল ম্যাকলেগান, কেস্রিক উইলিয়ামসন, নিরশন ডিকবেলা, রাকিম কর্নওয়াল, কাইস আহমেদ, কেভিন হজ, দাশুম শঙ্কা, ক্রিস্টোপার লেমন্ট ও ওবেড ম্যাকয়।

Comments

comments

Leave A Reply

Your email address will not be published.