রণবীর সিংকে নিয়ে এসব কি বললেন দীপিকা ……?

বলিউডের সবচেয়ে আলোচিত জুটিদের মধ্যে অন্যতম রণবীর সিং-দীপিকা। একসঙ্গে তাঁরা উপহার দিয়েছেন ‘গলিও কি রাসলীলা : রামলীলা’, ‘বাজিরাও মাস্তানি’ ও ‘পদ্মাবত’-এর মতো ব্যবসাসফল ছবি। পর্দার বাইরেও অসাধারণ তাঁদের রসায়ন। বি-টাউনে তাঁদের নিয়ে কানাঘুষা হলেও প্রকাশ্যে একে অন্যের প্রতি ভালোবাসা প্রকাশ করতে সচরাচর দেখা যায়নি রণবীর-দীপিকাকে।

কিন্তু ভালোবাসাকে তো আর চেপে রাখা যায় না। তাই রণবীরের প্রতি ভালোবাসাকেও চেপে রাখতে পারেননি দীপিকা। বলিউড লাইফ ডটকমের খবরে প্রকাশ, ‘হ্যালো হল অব ফেম অ্যাওয়ার্ডস’ অনুষ্ঠানে পুরুষ বিভাগে এন্টারটেইনার অব দ্য ইয়ারের খেতাব জয় করেন রণবীর সিং। আর সে মুহূর্তেরই একটি ছবি নিজের টুইটার অ্যাকাউন্টে পোস্ট করেন রণবীর সিং। আর সেখানে দীপিকা কমেন্ট করেন, ‘আমার।’ ‘আমার’ বলতে পুরস্কারটিকে না বুঝিয়ে তিনি যে রণবীরকেই বুঝিয়েছেন, সেটা বেশ স্পষ্ট। কারণ ‘হ্যালো হল অব ফেম অ্যাওয়ার্ডস’ অনুসারে নারী বিভাগে এন্টারটেইনার অব দ্য ইয়ারের পুরস্কার গেছে দীপিকার ঘরে। অবশ্য কমেন্টটি করে কিছুক্ষণের মধ্যেই তা মুছে ফেলেন দীপিকা। আর এ নিয়েই বি-টাউনে চলছে তোলপাড়।

বর্তমানে জয়া আক্তারের ‘গুল্লি বয়’ ছবির কাজ নিয়ে ব্যস্ত রয়েছেন রণবীর। ছবিতে তাঁর বিপরীতে অভিনয় করছেন আলিয়া ভাট, যা মুক্তি পাবে পরের বছর। এ ছাড়া রোহিত শেঠির পরিচালনায় ‘সিমবা’ ছবিতেও দেখা যাবে রণবীরকে। ছবিটি মুক্তি পাচ্ছে চলতি বছরেই। পাশাপাশি কপিল দেবের বায়োপিক ‘৮৩’-তে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করবেন রণবীর। ‘গুল্লি বয়’-এর মতো ‘৮৩’ও মুক্তি পাবে পরের বছর। অন্যদিকে ইরফান খানের বিপরীতে ‘স্বপ্না দিদি’ ছবির নামভূমিকায় অভিনয় করবেন দীপিকা পাডুকোন, যা মুক্তি পাচ্ছে চলতি বছরেই।

Comments

comments

Leave A Reply

Your email address will not be published.