লাইভে এসে যা বললেন ‘মিস বাংলাদেশ’ ঐশী (ভিডিও)

বিশ্বসুন্দরী প্রতিযোগিতায় অংশ নিতে চীনে গিয়েছেন ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ জান্নাতুল ফেরদৌস ঐশী। ১০ নভেম্বরের পর থেকেই চীনের সানাইয়া শহরে আছেন তিনি। সেখানে বিশ্বসুন্দরী প্রতিযোগিতার বিভিন্ন আয়োজনে অংশ নিচ্ছেন। সম্প্রতি ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ এর ফেসবুক পেইজে একটা বিশেষ অনুরোধ নিয়ে হাজির হন তিনি।

ঐশীর নামে খোলা অনেকগুলো ফেইক অ্যাকাউন্ট ছড়িয়ে ছিটিয়ে আছে ফেসবুকে। এ নিয়ে তাকে বেশ বিব্রতকর অবস্থাতে পড়তে হচ্ছে। ফেসবুক লাইভে এসে ঐশী তার নামে যেসব ফেইক অ্যাকাউন্ট খোলা হয়েছে সেগুলো বন্ধ করে দেওয়ার অনুরোধ করেন।

যারা এই অ্যাকাউন্টগুলো খুলেছে তাদের অনুরোধ করে ঐশী বলেন,‘ যারা আমার নামে ফেসবুকে ফেক অ্যাকাউন্ট খুলছেন তারা কেন খুলছেন আমি জানি না। এতে আপনাদের কী লাভ? বরং আমার ক্ষতি হচ্ছে। আমার অনেক কমেন্ট লাইক শেয়ার সেখানে চলে যাচ্ছে। আপনাদের সাপোর্ট আমার দরকার। এখন লাইক কমেন্ট শেয়ার অনেক গুরুত্বপূর্ণ আমার জন্য।’

ঐশী আরও বলেন, ‘আমি দেশের বাইরে দেশের প্রতিনিধি হয়ে আছি। আমার নিজের মানুষরাই যদি আমার ক্ষতি করে, তাহলে কেমন করে পথ চলবো। আপনারা যারা আমার নামে ফেসবুকে ফেক অ্যাকাউন্ট খুলেছেন তাদের কাছে আমার অনুরোধ এগুলো বন্ধ করে দেন।’

৬৮তম মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতায় ১৫০টি দেশের প্রতিযোগীর সঙ্গে অংশ নিচ্ছেন ঐশী। আগামী ৮ ডিসেম্বর ৬৮ তম মিস ওয়ার্ল্ডের চূড়ান্ত অনুষ্ঠান। এর আগে যদি থাকবে বিভিন্ন সেগমেন্ট। সবকিছুতে টিকলে মিস ওয়ার্ল্ডের গ্র্যান্ড ফিনালেতে দেখা যাবে ঐশীকে। এরপর তিনি দেশে ফিরবেন ১০ ডিসেম্বর।

 

Comments

comments

Leave A Reply

Your email address will not be published.