সৌদির বাদশার অতিথি হয়ে হজ্ব পালন করতে যাচ্ছেন সাকিব আল হাসান!!

রোববার রাত সাড়ে ১১টায় সাকিব আল হাসানের হজ ফ্লাইট। তবে হজে যাওয়ার আগে আজ নিজের অফিসিয়াল ফেসবুক পেজে দেয়া এক পোস্টে সাকিব জানান, হজে যাওয়ার জন্য নিজেকে সৌভাগ্যবান মনে করছেন তিনি। একই সঙ্গে ভক্ত-সমর্থকদের কাছে দোয়া চেয়েছেন বাংলাদেশের টেস্ট ও টি-টোয়েন্টি অধিনায়ক।

সৌদি আরবের বাদশার অতিথি হয়ে এবার হজ্ব পালন করতে যাচ্ছেন বাংলাদেশের অধিনায়ক। বাংলাদেশ থেকে তার সফরসঙ্গী এনআরবি ব্যাংকের চেয়ারম্যান ও কয়েকজন পুলিশ কর্মকর্তা। তার আগে শনিবার নিজের ফেসবুক পেজে একটি স্ট্যাটাস দিয়েছেন সাকিব।

পোস্টে সাকিব জানিয়েছেন, হজ্বে গমন করতে পারছেন বলে নিজেকে সৌভাগ্যবান মনে করছেন তিনি। ভক্ত-সমর্থকদের কাছে দোয়া চেয়েছেন সাকিব। পাশাপাশি এটাও লিখেছেন, তার এবং তার পরিবারের জন্য কারো মনে কষ্ট লাগলে যেন ক্ষমা করে দেন।

পাঠকদের জন্য সাকিবের পোস্টটি হুবহু তুলে দেওয়া হলো- ‘এই পবিত্র জিলহজ্ব মাসে, একজন অনুগত মুসলিম হিসেবে পরম করুণাময় আল্লাহ্‌র নৈকট্য লাভের আশায় আল্লাহর ঘরে পবিত্র হজ্ব পালনের উদ্দেশ্যে যাত্রা করতে পেরে আমি নিজেকে সৌভাগ্যবান মনে করছি।

আপনাদের সকলের নিকট দোয়া প্রার্থনা করছি যেন সুস্থ ও সুন্দরভাবে পবিত্র হজ্ব পালন করতে পারি। আমার বা আমার পরিবারের কোন ভুলের জন্য আপনাদের নিকট আমি ক্ষমা প্রার্থনা করছি। আমিও আপনাদের সকলের মঙ্গল এবং দেশ ও জাতির শান্তি ও সমৃদ্ধির জন্য আল্লাহর নিকট দোয়া প্রার্থনা করব। সবার জন্য আমার তরফ থেকে ভালোবাসা রইল। – সাকিব’

Comments

comments

Leave A Reply

Your email address will not be published.